সালমান খান আর সঞ্জয় লীলা বন্সালি প্রেমের ছবির জন্য একসঙ্গে কাজ করতে চলেছেন

Spread the love

জনপ্রিয় হিন্দি সিনেমা হাম দিল দে চুকে সানাম মুক্তি পেয়েছে আজ প্রায় দুই দশক হল। বহু সিনেমাপ্রেমীদের কাছেই এই সিনেমা খুব পছন্দের। এই সিনেমায় সালমান খানের অভিনয় মানুষের যথেষ্ট নজর কেড়েছিল। প্রায় কুড়ি বছর পর আবার পরিচালক সঞ্জয় লীলা বন্সালির ছবিতে মুখ্য ভূমিকায় সালমান খান অভিনয় করবেন।

রিপোর্ট অনুযায়ী ওনারা দুজনে একটা রোমান্টিক সিনেমা নিয়ে আসতে চলেছেন। মুম্বাই মিররের একটা রিপোর্ট অনুযায়ী এটা একটা প্রেমের সিনেমা। বন্সালি এক অন্যধরনের সালমান খানকে আমাদের সামনে আনতে চলেছেন। সূত্রের খবর, “ওনারা দুজনেই একটা সিনেমার তৈরির জন্য একত্রিত হচ্ছেন। শেষ পর্যন্ত সব কিছু ঠিক হয়ে গেছে।“

প্রাথমিক স্ক্রিপ্ট সম্পর্কে এখনও কিছু জানা যায় নি। বন্সালি এখন চিত্রনাট্যের উপর কাজ করছেন। শোনা যাচ্ছে সিনেমার গল্প বন্সালির মনের খুব কাছের আর এটা এমন একটা সময়কালের উপর নির্মাণ করা হবে যা নিয়ে আগে কোনও সিনেমা হয় নি। আরও শোনা যাচ্ছে যে বন্সালি, সালমানের সঙ্গে এই সিনেমার গল্প নিয়ে পদ্মাবতের মুক্তির আগেই আলোচনা করেছেন। সালমানও ওনার সঙ্গে কাজ করার জন্য সমান উৎসাহী।

শোনা যাচ্ছে, এই সিনেমা কোনও ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি হবে, কিন্তু সূত্রের থেকে জানা যাচ্ছে এটা শুধুই একটা প্রেমের সিনেমা। “সঞ্জয় একই সঙ্গে তিনটি স্ক্রিপ্টের উপর কাজ করছেন আর বড় মাপের অভিনেতাদের সাঙ্গে কথা বলছেন কাজ করার জন্য। উনি শেষপর্যন্ত সালমানের নেতৃত্বে এই স্ক্রিপ্টের উপর কাজ করবেন বলে স্থির করেছেন।“ সূত্রের খবর।

এই সিনেমাটি সালমান খান আর সঞ্জয় লীলা বন্সালির যৌথ প্রযোজনায় তৈরি হবে। যদিও জানা যায় নি কবে থেকে কাজ শুরু হবে, তবে মনে করা হয় দবং 3 এর শ্যুটিং শেষ হলে সেপ্টেম্বর মাস নাগাদ এই ছবির কাজ শুরু হবে। “এই ছবির জন্য অন্যান্য তারকাদেরও খুব শীঘ্র কাস্ট করা হবে। মহিলাদের মুখ্য ভূমিকায় কোনও শীর্ষস্থানীয় তারকা অভিনেত্রী অভিনয় করবেন আর হয়ত 2020 সালে এই ছবি মুক্তি পেতে পারে। “সূত্রের কাছ থেকে আর জানা যায় এই ছবিতে বন্সালি নিজেই মিউজিক স্কোর করবেন। ওনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি পদ্মাবতে উনি নিজেই সঙ্গিত পরিচালক ছিলেন আর সম্প্রতি মির্চি মিউজিক অ্যাওয়ার্ডে উনি 8টি অ্যাওয়ার্ড পান।

বন্সালি প্রোডাকশন হাউজের সিইও প্রেরণা সিং জানান, সালমান আর সঞ্জয় লীলা বন্সালি দীর্ঘ 19 বছর পর একটা প্রেমের ছবির জন্য একসঙ্গে কাজ করছেন।

সালমানকে বন্সালির সাওয়ারিয়া ছবিতে শেষ দেখা গেছে, সেখানে উনি পার্শ্চরিত্রে অভিনয় করেছিলেন। তার পরে, ওনাদের দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়, যখন সালমান খান তার রিয়ালিটি শোতে বন্সালির গুজারিশ নিয়ে ঠাট্টা করেন। কিন্তু মনে হচ্ছে ওনাদের মধ্যে সব ঠিক হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *