PUBG মোবাইল খুব শীঘ্রই আপনাকে একজন জম্বি হিসেবে খেলার সুযোগ করে দেবে

Spread the love

PUBG জ্বরে সারা বিশ্ব কাঁপছে আর কিভাবে। বিশ্বজুড়ে সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি, প্লেয়ার আননোনস ব্যাটল গ্রাউন্ডস, যা জনপ্রিয়ভাবে PUBG নামে পরিচিত, যা খুব শীঘ্রই তাড়াতাড়ি খেলোয়াড়দের একটি জম্বি হিসাবে খেলার অনুমতি দেবে। জনপ্রিয় এই ইস্পোর্ট সম্প্রতি রেসিডেন্ট ইভিল 2 এর সাথে যুক্ত হয়েছে এবং পঞ্চম সিশনের অংশ হিসাবে একটি জম্বি মোড প্রকাশ করেছে।

PUBG মোবাইল জম্বিস মোড গেমপ্লে একটি 30-মিনিটের রাউন্ড যা তিন দিন এবং দুই রাতের মধ্যে রয়েছে এবং স্বাভাবিক PUBG মোবাইল গেমিং এর মত 60 জন খেলোয়াড় নিয়েই এই গেমটি খেলতে হয়, আপনাকে এখানে রেসিডেন্ট ইভিল 2 গেম দ্বারা অনুপ্রাণিত একাধিক ধরণের জম্বীর সম্মুখীন হতে হবে ।

ইউটিউবার মিঃ গোষ্ট গেমিং বলছে, খেলোয়াড়রা জম্বি হয়ে উঠতে পারে সাধারণ খেলোয়ারদের আক্রমন করে হারানোর জন্য। তিনি দাবি করেন যে PUBG মোবাইল ফেসবুকে জিজ্ঞাসা করেছে ব্যবহারকারীরা কি নতুন মোডে জম্বী হিসাবে খেলতে আগ্রহী কি না। “আপনি জম্বীদের নিয়ে আরো নতুন মোড দেখতে চান? নতুন ধরণের জম্বীরা কেমন? অথবা এমনকি … একটি জম্বি হিসাবে খেললে কেমন লাগে? “,
মিঃ গোষ্ট গেমিং এর পেজ থেকে পোস্টটা পড়ুন। পোস্টটি মুছে ফেলা হতে পারে কারণ আমরা এটি অফিসিয়াল ফেসবুক PUBG মোবাইল পেজে খুঁজে পাইনি। পোস্টটি সঠিক হলে, PUBG ডেভেলপাররা ব্যবহারকারীদের বিভিন্ন মোড এবং সম্ভবত নতুন চরিত্রের জম্বি হিসাবে খেলার জন্য কিছু আপডেট দিতে পারে।

এই ভিডিওটি কল অফ ডিউটি ​​জ্যাম মোড নামে একটি নতুন মোডের উল্লেখ করেছে যেখানে খেলোয়াড়রা বিভিন্ন ওয়েভে জম্বীদের সম্মুখীন হবে এবং এই ওয়েভের মধ্যে বেঁচে থাকা শেষ খেলোয়ারটি ম্যাচটি জিতবে।

PUBG তার মোবাইল অ্যাপে সম্প্রতি নতুন বৈশিষ্ট্য প্রকাশ করেছে। ব্যাটেল রয়্যাল ভিকেন্ডির জন্য একটি নতুন মুনলাইট ম্যাপ চালু করেছে, যা মূলত ইরাঙ্গেল ম্যাপের মত রাতের মোড। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *