জোনাস ভাইরা বিলবোর্ডের শীর্ষে,ফুর্তির মেজাজে পিগি চপ্স

Spread the love

প্রায় এক দশক পরেই জোনাস ব্রাদার্স আবার একসাথে কাজ করেছেন আর তাদের গান ‘সাকার’ ইউএস বিলবোর্ডের এক নম্বরে জায়গা পেয়েছে!

জোনাস ব্রাদার্সের নতুন একক “সাকার” প্রথমবারের মতো বিলবোর্ড হট 100 গানের চার্টে তার সময় শুরু করে, যা অর্ধ শতাব্দীর দীর্ঘ ইতিহাসে তালিকাটির শীর্ষে খোলা চৌত্রিশতম ট্র্যাক। জোনাস ভাইরা টুইট করেছে, “সাকার” 1 নম্বর স্থানে পৌঁছেছে 88,000 ট্র্যাক বিক্রি এবং শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে 43.7 মিলিয়ন স্ট্রিম কাউন্ট এর মাধ্যমে।

স্বামী নিক হোম বিলবোর্ড ট্রফি নিয়ে এসেছিলেন, তিনি স্ত্রী প্রিয়াঙ্কার চোপড়ার জন্য উপহারও পেয়েছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া একটি নতুন মার্সিডিজ মেব্যাক উপহারে পেয়েছেন। চোপড়া দম্পতির দুটি ছবির পাশাপাশি তার অফিসিয়াল ইন্সটাগ্রামে একটি হৃদয়গ্রাহী পোস্ট শেয়ার করে তাদের উত্তেজনা প্রকাশ করেছেন। প্রিয়াঙ্কা ও নিক দুজনেই ছবিতে শ্যাম্পেন গ্লাস ধরে আছেন । নিকের আরেক হাতে শ্যাম্পেন এর বোতল আর প্রিয়াংকা তার অন্য হাত দিয়ে তাদের পোষ্যকে ধরে আছেন। “যখন স্বামী প্রথম হয়।। স্ত্রীরা মেব্যাক পায় !!” তাদের শেয়ার করা আরেকটি ছবিতে এই যুগলকে খুব হাসিখুশি লেগেছে। ” … অতিরিক্ত চোপড়া জোনাস .. হাহা .. আমি তোমাকে ভালবাসি প্রিয় !! সবার থেকে ভালো স্বামী ”

নিক তার আগে তার ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তার ভক্তদের ধন্যবাদ, “আহহ !!! এটা অবিশ্বাস্য। আমার হৃদয় কৃতজ্ঞতা পূর্ণ। এমন সময় ছিল যে আমি নিশ্চিত ছিলাম না যে, আমি যদি আবার আমার ভাইদের সাথে সঙ্গীত করতে পারতাম, তাহলে বিলবোর্ডে হট 100 তে এক নম্বর হতে পারি কি না। রেডিওতে সাকার ডাউনলোড, স্ট্রিমিং করার জন্য এবং শোনার জন্য প্রতিটি মানুষকে ধন্যবাদ। এটি এখনও একটি স্বপ্নের মত অনুভব করছি, এবং সেরা অংশ হল এটি কেবল এই অবিশ্বাস্য নতুন অধ্যায়ের শুরু।

Leave a Reply

Your email address will not be published.