পিটার মুখার্জী চিকিৎসার জন্য জামিনের আবেদন করেছেন

Spread the love

শিনা বোরা হত্যা মামলার মূল অভিযুক্ত পিটার মুখার্জী বিশেষ সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন কোর্টের কাছে চিকিৎসা ভিত্তিতে শুক্রবার জামিনের আবেদন করেছেন।

এই প্রাক্তন মিডিয়া ব্যারন একই আবেদনপত্রে অন্যভাবে ছয় মাসের জন্য আবেদন করেছেন যদি কোনও কারণে ওনার জামিন নামঞ্জুর হয় তার জন্য।

মুখার্জীর পক্ষে আইনজীবী শ্রীকান্ত শিবদেব ও অমিত ঘাগ বিশেষ বিচারক জে সি জগদলের কাছে জানান যে তিনি এশিয়ান হার্ট ইনস্টিটিউটে ভর্তি আছেন এবং তার বাইপাস অস্ত্রপ্রচার হওয়ার কথা। অপারেশনের পরেও তার যত্নের আর চিন্তামুক্ত পরিবেশের প্রয়োজন। আবেদনের শুনানি আজ হওয়ার কথা।

18 মার্চ তারিখে বিচারক, পিটার মুখার্জীকে মৃদু হার্ট অ্যাটাক হওয়ার পর চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করার অনুমতি দেন। পরে, হাসপাতালে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। পিটারের প্রধান ধমনীতে চার ব্লকেজ আছে। রিপোর্টে বলা হয়েছে, তার বাইপাস সার্জারি অথবা অ্যাঞ্জিওপ্লাস্টির প্রয়োজন।

19 শে নভেম্বর 2015 থেকে আর্থার রোড কারাগারে মুখার্জীকে রাখা হয়েছে এবং বুধবার ব্যথা অনুভূত হওয়ার পর তাকে 16 জুন সন্ধ্যায় জে জে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইসিজি-তে কিছু অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়, এবং তাকে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয়।

মুখার্জীর আইনজীবী এর আগে তার জামিনের জন্য জানিয়েছিলেন, শিনা বোরা হত্যামামলায় তার মক্কেল কোনও ভূমিকাই পালন করেন নি, তিনি শুধুমাত্র কিছু ফোন কল করেছিলেন। তিনি বলেন, শিনাকে হত্যা করার জন্য পিটারের প্ররোচনা দেওয়ার কোনও উদ্দেশ্যই ছিল না, কারণ তার স্ত্রী ইন্দ্রানি তাকে জানিয়েছিলেন যে সে আমেরিকাতে আছে।

Leave a Reply

Your email address will not be published.